বাগমারা প্রতিনিধিঃ
রাজশাহী জেলার বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের উদপাড়া গ্রামের সন্তান লুৎফর রহমান প্রাং।
তিনি ১৯৭১সালের ১৫মে সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
তিনার পিতা ছিলেন মরহুম রহমত উল্লাহ প্রাং এবং মাতা আশেদা বিবি।
তিনি পিতামাতার একমাত্র সন্তান।
তিনি একজন সহজ সরল, আদর্শবান, সৎ, নির্ভীক মানুষ।
তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩নং গোয়ালকান্দি ইউনিয়নের ৬নং উদপাড়া ওয়ার্ডবাসীর সেবা করার জন্য ইউপি সদস্য পদপ্রার্থী হিসাবে নির্বাচন করার জন্য প্রত্যাশী।
বর্তমানে তিনি উদপাড়া এবতেদায়ী মাদ্রাসা সংলগ্ন কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হিসাবে সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
ক্রীড়ামোদী মানুষ লুৎফর রহমান প্রাং ক্রিকেট খেলাকে বেশ পছন্দ করেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সবগুলো খেলা টেলিভিশনের পর্দায় দেখেন, গোয়ালকান্দি ইউপির সবচেয়ে বড় ক্রিকেট টূর্ণামেন্ট শহীদ জাহাঙ্গীর আলম সরকার স্মৃর্তি ক্রিকেট টূর্ণামেন্ট অত্র টূর্ণামেন্টে তিনি সেরা দর্শকের পুরষ্কারে ভুষিত হয়েছিলেন।
তিনি তরুন প্রজন্ম কে খেলাধুলার দিকে উৎসাহিত করে থাকেন এবং তাদেরকে অর্থনৈতিকভাবে সহযোগিতা করে থাকেন।
বৃক্ষপ্রেমী লুৎফর রহমান প্রাং অসংখ্য ফলজ, বনজ ও ঔষুধি বৃক্ষ রোপণ করেছেন যা পরিবেশের ভারসাম্য রক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেই যাচ্ছে।
তিনার রোপনকৃত ফলজ বৃক্ষের ফল গ্রাম বাসী প্রতিনিয়ত খেয়ে থাকেন।
কৃষিপ্রেমি লুৎফর রহমান প্রাং কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন অবিরাম তিনি উদপাড়া বিলে বোরো ধান মৌসুমে পানি সেচ কাজের জন্য গোয়ালকান্দি বাজারের দক্ষিণ পার্শ্বে অবস্থিত ডিপ বা গভীর নলকূপ রক্ষণাবেক্ষণ কমিটির ম্যানেজারের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছে দীর্ঘ ১০বছর থেকে এবং তিনি উদপাড়া দক্ষিণ পাড়ার ডিপ বা গভীর নলকূপ রক্ষণাবেক্ষণ কমিটির সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন।
ওয়ার্ডবাসীর সাধারণ মানুষের আলাপচারিতায় একজন সৎ, যোগ্য ও আদর্শবান নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে।
গ্রামের উন্নয়নে অবদান রাখতে ও গ্রামবাসীর সুখে দুঃখে সবসময় মানুষের পাশে দাঁড়াতে আসন্ন ইউপি নির্বাচনে ১৩নং গোয়ালকান্দি ইউপির ৬নং উদপাড়া ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আশাবাদি লুৎফর রহমান প্রাং।
তিনি নির্বাচিত হলে ৬নং উদপাড়া ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসাবে গড়তে চান,
তিনি বলেন, আমি ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই।
অত্র ওয়ার্ডবাসীর সেবা করাই আমার মুল লক্ষ্য, তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের জন্য নিবেদিতপ্রাণ হয়ে এবং মানবহিতৈষী কর্মকান্ডগুলো চালিয়ে যাওয়ার নিমিত্তে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।
অত্র ওয়ার্ডের অনেকেই জানান , ‘গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় মানুষের সহযোগিতা করেন লুৎফর রহমান প্রাং।
তিনি একজন সাধারণ পরিবারের সন্তান,সহজ,সরল মনের মানুষ।
ওয়ার্ডবাসীর সকলেই তাকে ভালোবাসে।
ইতিমধ্য তিনার সামাজিক কার্যক্রমে অত্র ওয়ার্ড বাসী তার প্রতি সন্তুষ্ট এবং তিনি নির্বাচিত হলে ওয়ার্ডের আপামর জনসাধরণের কল্যাণ হবে বলে অত্র ওয়ার্ডবাসীর প্রত্যাশা।