শামা ওবায়েদ
শামা ওবায়েদ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, দেশে এখন গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই। গণতন্ত্র কায়েম ও ভোটাধিকার প্রতিষ্ঠায় এই সরকারকে হঠাতে হবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা হেল্প সেল ফরিদপুর ইউনিটের উদ্যোগে সদরপুর উপজেলায় ওষুধ সামগ্রী বিতরণ উপলক্ষে শনিবার বিকেলে সদরপুর উপজেলার পূর্ব শ্যামপুর আইডিয়াল স্কুল প্রাঙ্গণে তিনি একথা বলেন।

শামা ওবায়েদ বলেন, আমরা গণতন্ত্র চাই, ভোটাধিকার চাই। গত ১২ বছর যাবত ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করে যাচ্ছে বিএনপি। চলমান করোনায় বিএনপির পক্ষ হতে দেশে তিন কোটি মানুষকে ত্রাণ দিয়েছে এবং ৬৪ জেলায় করোনা হেল্প সেল গঠন করা হয়েছে।

তিনি বলেন, যখনই দেশের জনগণ বিপদে পড়েছে বিএনপি তাদের পাশে থেকেছে। আমরা যারা মানুষের বিপদে পাশে আছি, তারা মুক্তিযোদ্ধাদের দল। আর ১৪১ জন প্রতিনিধি নিয়ে বিদেশে যাওয়া দলটি রাজাকারের দল।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামান সেলিম, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান হাফিজ,

মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদু। সভাপতিত্ব করেন সদরপুর উপজেলা বিএনপির সহসভাপতি ফরিদ আহমেদ মোল্যা। জেলা বিএনপির সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ হোসেন,

জেলা যুবদলের সাবেক সহসভাপতি শামীম আহমেদ, জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি কেএম জাফর, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহীদ, যুগ্ন সম্পাদক নুরুল আলম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

সভা শেষে উপস্থিত জনতার মাঝে করোনার ওষুধ বিতরণ করা হয়। পরে সন্ধ্যায় বোয়ালমারীতে বিএনপির করোনা হেল্প সেন্টারের পক্ষ হতে ওষুধ বিতরণ করা হয়।