দেশ শেরপুরের ন...

শেরপুরের নালিতাবাড়ীর সোহাগপুর বিধবা পল্লীতে জেলা প্রশাসক কর্তৃক ঈদ উপহার বিতরণ

-

- Advertisment -

মোঃ সাজিদ হাসান শান্ত (শেরপুর জেলা প্রতিনিধি):

শেরপুর জেলাধীন নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর বিধবাপল্লীতে জেলা প্রশাসক মোমিনুর রশীদ কর্তৃক বিধবা মায়েদের মাঝে ঈদ উপহার এবং কুরবানির পশু ক্রয়ের জন্য অর্থ বিতরন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে সোহাগপুর বিধবাপল্লীর নির্মাণাধীন স্মৃতিসৌধ চত্বর শহীদ বেদীতে জেলা প্রশাসক প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও পরে জীবিত ২৩ জন বিধবার মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তহবিল থেকে চাল, ডাল, সয়াবিন তেল,কাপড় কাঁচা সাবান, সেমাই, চিনি ইত্যাদি উপহার হিসেবে প্রদান করেন।

সোহাগপুর বিধবাপল্লীর নির্মাণাধীন স্মৃতিসৌধ চত্বর শহীদ বেদীতে জেলা প্রশাসক প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

এসময় উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন, সহকারী কমিশনার ভূমি সঞ্চিতা বিশ্বাস, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, স্থানীয় ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল, শহীদ পরিবারের সন্তান ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,১৯৭১ সালের ২৬ জুলাই শেরপুরে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী সোহাগপুর গ্রামে পাকিস্তানি হানাদার বাহিনী তাদের এ দেশীয় দোসরদের সহায়তায় ছয় ঘণ্টার তাণ্ডব চালিয়ে, গুলি করে-বেয়নেট দিয়ে খুঁচিয়ে ১৮৭ জন পুরুষকে হত্যা করে। এরপর থেকেই সোহাগপুর গ্রামটি মুক্তিযুদ্ধের ইতিহাসে সোহাগপুর বিধবাপল্লী নামে পরিচিতি পায়।

সর্বশেষ সংবাদ

- Advertisement -

সর্বাধিক পঠিত

- Advertisement -

আজকের সেরা খবরসম্পর্কিত
আপনার জন্য প্রস্তাবিত