দেশ রাজশাহীতে ...

রাজশাহীতে ছাত্র অধিকার পরিষদের মাক্স বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

-

- Advertisment -

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ রাজশাহী জেলা শাখার উদ্যোগে নবগঠিত কমিটিতে ফুল দিয়ে বরণ এবং মাক্স বিতরণ ও বিক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।
রাজশাহী প্রাণকেন্দ্র সাহেব বাজার জিরো পয়েন্টে মাক্স বিতরণের মাধ্যমে উক্ত কর্মসূচি শুরু হয়,পরবর্তীতে রাজশাহীর পদ্মা গার্ডেনে নব গঠিত কমিটিকে বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।জেলা শাখার সদস্যদের পাশাপাশি আমন্ত্রতি অতিথি হিসেবে ছাত্র অধিকার পরিষদ,রাজশাহী মহানগর এবং যুব অধিকার পরিষদ রাজশাহী জেলা ও মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটিকে বরব পর্বে নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদককে বরণ করেন সিনিয়র নেতৃবৃন্দ হিসেবে ছাত্র অধিকার পরিষদ রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক অয়ন আহম্মেদ এবং যুব অধিকার পরিষদের সহ- সমন্বয়ক আব্দুর রহিম।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ রাজশাহী জেলা শাখার সভাপতি মোহাম্মাদ আলী তোহা,তিনি বলেন দেশের স্বাধীন সার্বোভমত্ত রক্ষায় আমরা সর্বদা কাজ করব।দেশের এই অরাজৈক পরিস্থিতিকে স্বাভাবিক করতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভুমিকা পরিসীম।দেশ রক্ষার আমরা জীবন বাজি রেখে কাজ করে যাবো ইনশাআল্লাহ। রাজশাহী জেলা শাখাকে এগিয়ে নিয়ে যেতে সম্মিলিত ভাবে কাজ করব আমরা।
নীতিতে অটল থেকে দেশকে পরিবর্তনের লক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্তিগত করে অন্যানের মাঝে বক্তব্য রাখেন রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, যুন্ম-সাধারন সম্পাদক হাবিবা তাছফি হিরা,সহ-সভাপতি তরিকুল ইসলাম, সমাজসেবা সম্পাদক রায়হানুক হক,প্রচার সম্পাদক শাফিউল ইসলাম, হারেস আলী,ইবনুল হাসান, জুবায়ের মাহমুদ সহ আরও অনেকে।

সর্বশেষ সংবাদ

- Advertisement -

সর্বাধিক পঠিত

- Advertisement -

আজকের সেরা খবরসম্পর্কিত
আপনার জন্য প্রস্তাবিত