ধর্ম ইসলাম ফুলপুরে আত...

ফুলপুরে আতিক মটরস্ এর সৌজন্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন পুড়াপুটিয়া এতিমখানায়।

-

- Advertisment -

বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলা সিংহেশ্বর ইউনিয়নের বন্যা কবলিত এলাকা পুড়াপুটিয়া গ্রাম।

বাবা মায়ের দোয়া কওমি মাদ্রাসা ও এতিমখানা।

উক্ত গ্রামে অবস্থিত বাবা মায়ের দোয়া কওমি মাদ্রাসা ও এতিমখানা। চারদিকে হাহাকার মহামারী করোনা দুঃখ দুর্দশা মানুষের শেষ নেই। তাই এতিম অনাথ অনাহারী, দোস্ত, অসহায় মানুষের কথা চিন্তা করে ফুলপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক জনাব আতিকুর রহমান “দৈনিক স্বদেশ পত্রিকার প্রতিনিধি” সরেজমিনে গিয়ে পরিদর্শন করেন ও এতিমখানার জন্য খাদ্য সামগ্রী,

প্রয়োজনীয় বাজার দিয়ে আসেন এবং মাদ্রাসার হুজুরদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। অদ্য০৯-০৭-২০২১ ইং তারিখ রোজ ( শুক্রবার) বিকাল ৪ টায় আতিক মটরস্ এর সৌজন্যে সিংহেশ্বর ইউনিয়নের পুড়াপুটিয়া বাবা মায়ের দোয়া মাদ্রাসা ও এতিমখানার প্রাঙ্গণে ছাত্রদের মাঝে মাক্স ও খাদ্য সামগ্রী বিতরণ করে এতিম শিশুদের মুখে হাসি ফোটালেন।

ইতিমধ্যে উপস্থিত ছিলেন হেলডস অপেন স্কাউট গ্রুপের ইকবাল, বিশিষ্ট সাংবাদিক সেলিম রানা, মাদ্রাসার কমিটি এবং শিক্ষক বৃন্দ। “মানুষ মানুষের জন্য ” “জীবন জিবনের জন্য ” উক্ত শ্লোগান কে সামনে রেখে দানবীর জনাব আতিকুর রহমান প্রতি বছর অসহায় গরীব মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিলেন।

সর্বশেষ সংবাদ

- Advertisement -

সর্বাধিক পঠিত

- Advertisement -

আজকের সেরা খবরসম্পর্কিত
আপনার জন্য প্রস্তাবিত