জাতীয় দৈনিক যুগা...

দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুবার্ষিকীতেঅনুষ্ঠিত।

-

- Advertisment -

বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে,যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয় আজ১৩-০৭-২০২১ইং তারিখ রোজ মঙ্গলবার বিকাল ৫টায় স্বাস্থ্যবিধি মেনে দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সভাপতি মোঃ নাজিম উদ্দিন আহমদ এর উদ্যোগে এ স্মরণসভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

ইতিমধ্যে যুগান্তরের ফুলপুর প্রতিনিধি ও প্রেসক্লাবের সভাপতি জনাব নাজিম উদ্দিন দোয়া ও মিলাদে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন ভালুকা উপজেলার পশ্চিম নিশন্দা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব রূপসী বাজার মহিলা মাদরাসার প্রিন্সিপাল হযরত মাওলানা আমজাদ হোসেন।

এসময় ফুলপুর পৌর শাখা যুগান্তর স্বজন সমাবেশের আহবায়ক মিজানুর রহমান আকন্দের সভাপতিত্বে এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রেস ক্লাবের সহ-সভাপতি মাওলানা ক্বারী সুলতান আহম্মদ ফুলপরি, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নাফিউল্লাহ সৈকত,সাংবাদিক মোখছেদুল হক দুলাল,

সাংবাদিক মোঃ আবু রায়হান,সাংবাদিক বাহার উদ্দিন, সাংবাদিক মফিদুল ইসলাম,সাংবাদিক আকিকুল ইসলাম,সিটি কম্পিউটারের পরিচালক সজিব মিয়া,এনামুল হক,ব্যবসায়ী সাইফুল ইসলাম। উল্লেখ্য যে দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।নুরুল ইসলাম বাবুল গত বছরের আজকের এই দিনে ৭৪ বছর বয়সে করোনায় মারা যান।

১৯৪৬ সালের ৩ মে ঢাকার নবাবগঞ্জের চুড়াইন ইউনিয়নের কামালখোলা গ্রামে জন্মগ্রহণ করেন নুরুল ইসলাম বাবুল।১৯৭৪ সালে প্রতিষ্ঠা করেন যমুনা গ্রুপ।দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মতো ৪১টি শিল্পপ্রতিষ্ঠান রয়েছে এই তালিকায়।সৃষ্টি করেছেন অর্ধলক্ষাধিক মানুষের কর্মসংস্থান।

সর্বশেষ সংবাদ

- Advertisement -

সর্বাধিক পঠিত

- Advertisement -

আজকের সেরা খবরসম্পর্কিত
আপনার জন্য প্রস্তাবিত